পাবনায় হানিফ

শেখ হাসিনার ট্রেনে গুলিবর্ষণে বিএনপির শীর্ষ নেতারা জড়িত

  পাবনা প্রতিনিধি ১৯ জুলাই ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনার ঈশ্বরদীতে ১৯৯৪ সালে তৎকালীন বিরোধীদলীয় নেত্রী শেখ হাসিনার ট্রেনে গুলিবর্ষণের ঘটনায় বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা জড়িত ছিলেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ। তিনি বলেন, মামলার রায়ে দোষীদের পক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বিবৃতি এবং তাদের এমপিদের ভূমিকা দেখেই বিষয়টি প্রমাণিত। পাবনায় বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি ট্রেনে হামলার সঙ্গে বিএনপির শীর্ষ নেতাদের জড়িত থাকার বিষয়টি তদন্ত করে আইনের আওতায় আনার দাবি জানান। শহরের দোয়েল সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হানিফ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগের জন্য সুশৃঙ্খল কর্মী দরকার। আওয়ামী লীগে সন্ত্রাস, জঙ্গিবাদ, যুদ্ধাপরাধী পরিবারের সন্তানদের স্থান নেই। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারকে নিয়ে অতীতেও ষড়যন্ত্র হয়েছে, এখনও হচ্ছে।

স্বেচ্ছাসেবক লীগের পাবনা শাখা আহ্বায়ক জামিরুল ইসলাম মাইকেলের সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম। অনুষ্ঠান উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু কাওসার মোল্লা। প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ। অন্যদের মধ্যে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলু, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, সংসদ সদস্য মকবুল হোসেন ও সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত