চাঁদপুরে শিক্ষিকাকে গলা কেটে হত্যা

  চাঁদপুর প্রতিনিধি ২২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে স্কুলশিক্ষিকা জয়ন্তি চক্রবর্তীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার বিকালে চাঁদপুর শহরের ষোলঘর এলাকায় এ ঘটনা ঘটে। জয়ন্তি চক্রবর্তী ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তার স্বামী পানি উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন সিনিয়র হিসাব সহকারী হিসেবে সম্প্রতি অবসর নিয়েছেন। তার এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার উপপরিদর্শক আওলাদ হোসেন জানান, জয়ন্তি ঘটনার দিন স্কুল থেকে ছুটিতে ছিলেন। বিকালে কোনো এক সময় দুর্বৃত্তরা কোয়ার্টারে ঢুকে তাকে খুন করে পালিয়ে যায়। তার গলায় ধারালো ছুরির আঘাত ও হাতে আঘাতের দাগ রয়েছে। এদিন তার স্বামী অলক কুমার গোস্বামী প্রয়োজনীয় কাজে ঢাকায় অবস্থান করছিলেন। কী কারণে এই নির্মম খুনের ঘটনা ঘটেছে তা রহস্যজনক। জয়ন্তির লাশ উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দীন জানান, খুনের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। জয়ন্তির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×