বড়লেখায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৪০

  বড়লেখা প্রতিনিধি ১১ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজারে সালিশ বৈঠকে উত্তেজনার জেরে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে পুলিশের সদস্যসহ ৪০ ব্যক্তি আহত হয়েছেন। বাজারে দোকানপাটে হামলা ও ভাংচুর হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৮০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দাসেরবাজার ইউপির সুড়িকান্দি গ্রামের আবদুল করিম ও লঘাটি গ্রামের মান্না মিয়ার মধ্যকার বিরোধ নিষ্পত্তির লক্ষ্যে শনিবার সকালে বাজারের সবজি শেডে সালিশ বৈঠক বসে। বাহার উদ্দিনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান কমর উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী মুছব্বির আলী, সাবেক ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন, ইসলাম উদ্দিন প্রমুখ। সালিশ চলাকালে বাদী ও বিবাদী পক্ষের কথা কাটাকাটির জেরে উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় উভয়পক্ষ বৈঠক থেকে বেরিয়ে গ্রামের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কুলাউড়া-চান্দগ্রাম মেইন রোডে উভয়পক্ষ অবস্থান করে। চলে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ। এতে সুড়িকান্দি গ্রামের সুমন আহমদ, রাফি আহমদ, মেহরাজ মিয়া, ইউপি মেম্বার সাইদুর রহমান এবং লঘাটি গ্রামের ফখরুল ইসলাম, মাহমুদুর রহমান, বাদই মিয়া, আবদুল আহাদ, ছাদিকুর রহমান, তিয়াম আহমদ চৌধুরী, নুরই মিয়া, রফিক উদ্দিন আহত হন। এ সময় পুলিশের এসআই সুব্রত কুমার দাস ও কনস্টেবল তোহেল মিয়া এবং মধ্যস্থতাকারী সোলেমান মিয়াও আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×