যে ইউনিয়ন মাদকমুক্ত সেখানে বেশি উন্নয়ন করা হবে

-পানিসম্পদ উপমন্ত্রী

  শরীয়তপুর প্রতিনিধি ১১ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, যে ইউনিয়ন মাদকমুক্ত, সেখানে বেশি উন্নয়ন করা হবে। চেয়ারম্যানদের পুরস্কৃত করা হবে। তিনি বলেন, নড়িয়া পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের ক্ষমতা বাড়ানো হয়েছে। আজ থেকে নড়িয়ায় ১ মিনিটের জন্যও বিদ্যুৎবিভ্রাট হবে না। শনিবার বেলা ১১টায় শরীয়তপুরের নড়িয়া-১ পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের ক্ষমতাবর্ধন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

উপমন্ত্রী শামীম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী নন, তিনি মানবতার মা। তিনি দক্ষতায় সেরা, সততায় সেরা, উন্নয়নে সেরা।

উপমন্ত্রী বলেন, ৬ মাসের মধ্যে নড়িয়া ও সখিপুরে ৩০টি মসজিদের উন্নয়নে ৫ লাখ টাকা করে দেয়া হবে। শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা দ্বিগুণ করা হবে। নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ২৫০ শয্যায় উন্নীত করা হচ্ছে, ১৬ কোটি টাকা ব্যয়ে আধুনিক মসজিদ নির্মাণ করা হচ্ছে। এমনিভাবে নড়িয়া সখিপুরের উন্নয়ন করা হবে।

উপমন্ত্রী ডেঙ্গু থেকে রক্ষা পেতে নিজ নিজ এলাকা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান। তিনি বলেন, গুজবে কান দেবেন না। আইন নিজের হাতে তুলে নেবেন না। এর আগে উপমন্ত্রী নড়িয়া ও সখিপুরের ৪৭ অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ১৬ লাখ টাকার চেক বিতরণ করেন। শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহেরের সভাপতিত্বের সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর পুলিশ সুপার আ. মোমেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম ইসমাইল হক, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আ. ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাচান রাঢ়ী, সাধারণ সম্পাদক হাচানুজ্জামান খোকন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×