নগরকান্দায় আ’লীগের দু’পক্ষের গোলাগুলি, নিহত ২

  ফরিদপুর ব্যুরো ১১ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদপুরের নগরকান্দার কাইচাইল ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় দু’জন নিহত ও আটজন আহত হয়েছেন। এর মধ্যে চারজনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েক বছর ধরে কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঠাণ্ডু মিয়ার সঙ্গে কেন্দ্রীয় যুবলীগের সদস্য হানিফ মিয়া হৃদয়ের দ্বন্দ্ব চলে আসছে। হত্যা মামলার আসামি হানিফ মিয়া ও তার সমর্থকরা বেশিরভাগ সময় এলাকার বাইরে থাকেন। ঈদকে কেন্দ্র করে শনিবার বিকালে তারা এলাকায় প্রবেশ করতে চাইলে ঠাণ্ডুর লোকজন বাধা দেয়। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। আহতাবস্থায় ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় দু’জনের মৃত্যু ঘটে। তারা হলেন- রওশন মিয়া (৫২) ও তুহিন মিয়া (২২)। চিকিৎসাধীন বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক।

সংঘর্ষে আহত আরও চারজনকে নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×