বাঘাইছড়িতে দুই সংস্কারবাদী জেএসএস নেতাকে হত্যা

  রাঙ্গামাটি প্রতিনিধি ১৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কোরবানির আগের রাতে রাঙ্গামাটির বাঘাইছড়িতে দু’জনকে হত্যা করেছে প্রতিপক্ষ। ঘরে ঢুকে গুলি করে তাদেরকে হত্যা করে পালিয়ে যায় তারা। নিহতরা হলেন- শতসিদ্ধী চাকমা (৩৮) ও এনো চাকমা (৩৫)। নিহত দু’জনই জনসংহতি সমিতির (জেএসএস) সংস্কারবাদী গ্রুপের নেতা ছিলেন। শতসিদ্ধী চাকমা ছিলেন দলটির যুব সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও এনো চাকমা ছিলেন বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক। রোববার মধ্যরাতে উপজেলার বাবুপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার রাতে দলীয় সাংগঠনিক কাজে গিয়ে স্থানীয় রিপন চাকমার বাড়িতে অবস্থান করছিলেন জেএসএস (এমএন লারমা) সংস্কারবাদী গ্রুপের এ দুই নেতা। ওই সময় প্রতিপক্ষের ৪-৫ জনের একদল সশস্ত্র ব্যক্তি অতর্কিত ঘরে ঢুকে নির্বিচারে তাদের ওপর গুলি চালায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

হত্যাকাণ্ডে কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনার জন্য প্রতিপক্ষ সন্তু লারমার নেতৃত্বাধীন মূল জেএসএসকে দায়ী করেছেন সংস্কারবাদী গ্রুপের স্থানীয় নেতা জসী চাকমা।

বাঘাইছড়ি থানার ওসি এমএ মঞ্জুরুল আলম জানান, ঘটনার পরদিন সকালে খাগড়াছড়ি জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তাদের স্বজনদের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×