মীরসরাইয়ে ঝরনার কূপে প্রাণ গেল তরুণের

  মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ১৬ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মীরসরাই উপজেলার বড়কমলদহ এলাকায় রূপসী ঝরনার কূপে ডুবে মারা গেছে মেহেদী হাসান নামে এক তরুণ। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত নিখোঁজ থাকার পর মীরসরাই ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ঝরনার কূপের তলদেশ থেকে ওই তরুণের লাশ উদ্ধার করে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ শরীফ বলেন, মীরসরাইসহ আমাদের সীতাকুণ্ড টিম ঘটনাস্থলে পৌঁছাই। বেলা ২টায় লাশ উদ্ধার করে বিকাল ৩টায় মীরসরাই থানায় হস্তান্তর করে আসি। ওই তরুণের সঙ্গে থাকা বন্ধু ও পরিবারের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, ঝরনার কূপে মারা যাওয়া মেহেদী হাসান চট্টগ্রামের মুরাপুরে ন্যাশনাল টেকনোলজি ইন্সটিটিউটের (এনআইটি) টেকনোলজি প্রকৌশলের শিক্ষার্থী। নাটোর জেলার পীরগঞ্জের জালালাবাদ গ্রামের নুরুল আমিনের ছোট ছেলে সে। চট্টগ্রামেই চাকরিজীবী বাবা ও পরিবারের সঙ্গে থাকত। ছয় বন্ধু এক সঙ্গে বৃহস্পতিবার ঝরনায় বেড়াতে এসেছিল। সবার অজান্তে সে কখন হারিয়ে যায় কেউই টের পায়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত