কাজিপুরে যমুনায় নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার

সোনাতলায় নৌকা ডুবে একজনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১৬ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীতে বিয়ের বরযাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। এ ছাড়া বগুড়ার সোনাতলায় বিলে নৌকা ডুবে একজনের মৃত্যু হয়েছে। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর-

সিরাজগঞ্জ : কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়নের মাজনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের পাশে বৃহস্পতিবার সকালে যমুনা নদী থেকে পুলিশ সদস্য বেলাল হোসেনের লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জাভেদ আলী তরফদার নামে আরও একজন নিখোঁজ রয়েছেন। রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৫ ঘণ্টা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।

কাজিপুর থানার ওসি একেএম লুৎফর রহমান বলেন, বেলাল হোসেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির বডিগার্ড ছিলেন। বুধবার জামালপুরের সরিষাবাড়ি উপজেলার জামুরিয়া থেকে আসা বিয়ের বরযাত্রীবাহী নৌকাটি কাজিপুরের সিন্নারচর এলাকায় পৌঁছলে যমুনার প্রবল স্রোতে ডুবে যায়। এতে ঘটনাস্থলেই রেণু বেগম নামে এক নারী মারা যান। এ ঘটনায় তার স্বামী জাভেদ আলী তরফদার ও পুলিশ সদস্য বেলাল হোসেন নিখোঁজ হন।

বগুড়া : সোনাতলায় বন্ধুদের সঙ্গে বিলে নৌকা চালাতে গিয়ে পানিতে ডুবে সেলিম হোসেন নামে এক মোটর মেকানিক্সের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সুজাইতপুর নয়াপাড়ার গোবরচাঁপা বিলে এ ঘটনা ঘটে। সোনাতলা থানার ওসি আবদুল্লাহ আল মাসউদ চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন। সেলিম সোনাতলা সদর ইউনিয়নের সুজাইতপুর নয়াপাড়ার জহুরুল ইসলামের ছেলে। তিনি ঢাকায় মোটর মেকানিক্সের কাজ করেতেন। ঈদের ছুটিতে আসা সেলিম বৃহস্পতিবার দুপুরে গ্রামের ৪-৫ জন বন্ধুর সঙ্গে পাশের গোবরচাঁপা বিলে নৌকা চালাতে যান। বিলের ওপার যাওয়ার চেষ্টা করলে হঠাৎ করে গভীর পানিতে নৌকা ডুবে যায়। অন্য বন্ধুরা সাঁতরে পাড়ে উঠলেও সাঁতার না জানা সেলিম নিখোঁজ হন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×