বগুড়া জেলা যুবলীগ সভাপতির কার্যালয়ে হামলা ও ভাংচুর

  বগুড়া ব্যুরো ১৬ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের ব্যক্তিগত কার্যালয়ে হামলা চালিয়ে আসবাবপত্র ও দরজা-জানালা ভাংচুর করা হয়েছে। শহরের নবাববাড়ি সড়কে আল-আমিন মার্কেটের পাশের ওই কার্যালয়ে বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। যুবলীগ সভাপতির দাবি- সিসি ক্যামেরার ফুটেজে যুবলীগ কর্মী ঝুমুর সরকার ও শামীমসহ তাদের সহযোগীদের হামলা করতে দেখা গেছে। তার ধারণা, জুয়া খেলা চালানোর প্রতিবাদ করায় এ হামলা হয়েছে।

তবে নির্ভরযোগ্য সূত্র দাবি করেছে, শহর যুবলীগ নেতা চন্দনের সঙ্গে বালু ব্যবসা নিয়ে প্রতিপক্ষ শামীম, কাজল ও অন্যদের বিরোধ চলছে। চন্দন যুবলীগ সভাপতি লিটনের কার্যালয়ে বসেন। চন্দনের ওপর ক্ষোভ থেকেই এ হামলা হয়েছে। যুবলীগ সভাপতি লিটন বা তার কার্যালয় হামলার টার্গেট ছিল না। এ হামলার ঘটনায় লিটনের সমর্থকদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু হামলার নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, বৃহস্পতিবার বিকাল পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×