ভোলায় বঙ্গবন্ধুর ছবি এঁকে পুরস্কার পেল দেড়শ’ শিশু

  ভোলা প্রতিনিধি ১৬ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলায় বৃহস্পতিবার বঙ্গবন্ধুর বাংলাদেশ ছবি আঁকায় পুরস্কার পেল দেড়শ’ শিশু। এ সময় কবিতা আবৃত্তি করে আরও শতাধিক শিশু। জাতির পিতার অবদান ছড়িয়ে দিতে জেলা আওয়ামী লীগ এ আয়োজন করে বলে জানান সম্পাদক আবদুল মমিন টুলু ও সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

সকাল থেকে জেলা পরিষদ চত্বর ছিল বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আসা শিশুদের পদচারণায় মুখরিত। অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্ত শিশুদের মধ্যে সেরা তালিকায় ছিল ‘ক’ বিভাগে সিয়েনা তাছশিয়া মহিমা অহষি করঞ্জাই, নুহাস উজামা ইরাদ, রেদোয়ান, আদর ঘোষ, আশরিন সালমা বর্ষা, আদিলা রশিদ মিধি, তানসিন আহমেদ অনি, অথৈ ঘোষ, তাসফিক আহমেদ, উলফে বিনতে আমিন, মেহজাবিন অধরা, জাগ্রত বিশ্বাস, মাহমুদুর রহমান, মাফুজুর রহমান, অর্পিতা মিত্র, মো. ইব্রাহিম, মো. শাখাওয়াত, ফাহমিদা বেগম, সাকির হোসেন, মো. মাহমুদুর রহমান, প্রাপ্ত কর্মকার, শাফায়ত হোসেন, কনক জাহান চাঁদনী, ফাহমিদা বেগম।

প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শিশুদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন আবদুল মমিন টুলু, মোশারেফ হোসেন, জহুরুল ইসলাম নকিব, মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত