রাইফেলের গুলিতে আনসার সদস্যের আত্মহত্যা

  যশোর ব্যুরো ১৬ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

যশোরে মকদম আলী (৫১) নামে এক আনসার সদস্য রাইফেলের গুলিতে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোরে যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে এ ঘটনা ঘটে। মকদম আলীর টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার বিল আমুলি গ্রামের হযরত আলীর ছেলে। তিনি বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী শেখ বলেন, পারিবারিক কলহের জের ধরে মকদম আলী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের পর পুলিশ ক্যাম্পে নিজের কক্ষে চায়না রাইফেল থুতনির নিচে ঠেকিয়ে আত্মহত্যা করেন তিনি। গুলি মাথা দিয়ে বেরিয়ে গেছে। গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্র হাতে পড়ে ছিল। প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি তিনি আত্মহত্যা করেছেন। তিনি বলেন, স্ত্রীর সঙ্গে মকদমের বয়সের ব্যবধান অনেক। তাদের দাম্পত্য কলহ ছিল। এছাড়াও কিছুদিন আগে দুর্ঘটনায় তাদের ছোট মেয়ে প্রতিবন্ধী হয়ে গেছে। এসব নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। বৃহস্পতিবার ভোরে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর তিনি আত্মহত্যা করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত