রিফাত হত্যা চেষ্টা

চট্টগ্রামে কাউন্সিলরের ছেলেসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

একজন গ্রেফতার হলেও অন্যরা অধরা

  চট্টগ্রাম ব্যুরো ১৮ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম লালখান বাজার ওয়ার্ড যুবলীগ কর্মী রবিউল হোসেন রিফাত হত্যা চেষ্টা মামলার আসামিরা এখনও ধরাছোঁয়ার বাইরে। ১১ আগস্ট রাতে লালখান বাজার ইস্পাহানী মোড় থেকে রিফাতকে ফিল্মি স্টাইলে দুর্বৃত্তরা তুলে নিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করে। রিফাত নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঈদের ছুটিতে তিনি চট্টগ্রামের বাড়িতে বেড়াতে এসে এলাকার সন্ত্রাসীদের রোষানলে পড়ে হামলার শিকার হন। রিফাত খুলশী থানাধীন লালখান বাজারের তুলাপুকুর পাড় এলাকার মো. সুজনের ছেলে। এ ঘটনায় হামলার শিকার রিফাত নগরীর খুলশী থানায় ১১ জনের নাম উল্লেখ করে ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

মামলায় প্রধান আসামি করা হয় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর এএফ কবির আহম্মেদ মানিকের ছেলে আবু ওমর মো. সরফরাজকে। এ মামলার বাকি আসামিরা হল- মো. সাফিন, মো, শামিম, মো. আনাফ, মোক্তার হোসেন, সালাউদ্দিন, শাহাদাত হোসেন, সুমন, রায়হান ও লাবিরসহ অজ্ঞাত আরও ৫-৬ জন। এর মধ্যে মোক্তার হোসেন ছাত্রলীগ নেতা সুদীপ্ত ও সালাউদ্দিন এক পুলিশ সদস্য হত্যা মামলার আসামি বলে জানা গেছে। যুবলীগ কর্মী রিফাত যুগান্তরকে জানান, হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করার পর পুলিশ সালাউদ্দিন নামে এক আসামিকে গ্রেফতার করেছে। অন্যরা এখনও এলাকায় দাপটের সঙ্গে চলাফেরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×