নেপথ্যে আধিপত্য বিস্তার

শ্যামনগরে আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ আহত ২০

  সাতক্ষীরা প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বংশীপুরে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এ সময় লাঠিসোটা ও সড়কির আঘাতে ১৩ এবং পুলিশের গুলিতে ৭ জন আহত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈশ্বরীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট শোকর আলি ও বিএনপিদলীয় সাবেক চেয়ারম্যান সদ্য আওয়ামী লীগে যোগদানকারী সাদেকুর রহমান সাদেম সমর্থকদের মধ্যে রোববার এই সংঘর্ষ হয়। এদিকে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে উপজেলা আওয়ামী লীগের দুই মেরুর দুই নেতার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২৯ রাউন্ড গুলি ছোড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে বংশীপুরে লক্ষ্মী সিনেমা হলের কাছে সাদেকুর রহমান সাদেম সমর্থক আসমত আলিকে মারধর করে শোকর আলি সমর্থক আবদুল আলিম। এ খবর জানাজানি হতেই দুই পক্ষ লাঠিসোটা, সড়কি-বল্লম, রামদা, চায়নিজ কুড়াল, বোমা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ সংঘর্ষ থামাতে ঘটনাস্থলে এসে ২৯ রাউন্ড গুলি ছুড়লে সংঘর্ষ থেমে যায়। এরপরই আহতদের নিয়ে যাওয়া হয় শ্যামনগর ও সাতক্ষীরা সদর হাসপাতালে। তাদের মধ্যে গুলিবিদ্ধ আফসার আলি, আলম, আবদুস সালাম, বারেক, নুর মোহাম্মদ, আবু সাঈদ, শফিকুলসহ সাতজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের চিকিৎসা দেয়া হচ্ছে শ্যামনগর হাসপাতালে। সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান সাদেম বলেন, লক্ষ্মী সিনেমা হলের কাছে চেয়ারম্যান শোকর আলি সমর্থক আবদুল আলিমসহ তিনজন গাঁজা খাচ্ছিল। এতে বাধা দেন সাদেকুর রহমানের সমর্থক মুজিবরসহ কয়েকজন। এ নিয়ে শুরু হয় বিরোধ ও মারামারি। পরে চেয়ারম্যান শোকর আলি ও তার ভাই গোলাম মোস্তফা বাংলা ভাই হেলমেট পরে মোটরসাইকেলে বন্দুক নিয়ে এসে গুলি ছোড়ে। অপরদিকে চেয়ারম্যান শোকর আলি বলেন, তার সমর্থক আবদুল আলিমকে সাদেকুর রহমান সাদেমের লোকজন ধরে রেখেছিল। তার প্রতিবাদ জানাতে তিনি ও তার সমর্থকরা সেখানে গেলে সংঘর্ষ বাঁধে। এ সময় সাদেমের ভাই আবদুল ওহাব হামলা চালায়। তিনি বলেন, এ ঘটনায় তার পাঁচ সমর্থক আহত হয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×