সিলেটে সেক্টর কমান্ডারস ফোরামের সভা

বঙ্গবন্ধু ছিলেন নিপীড়িত মানুষের আপনজন

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সিলেট ব্যুরো

আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বিশ্বের বঞ্চিত মানুষের অধিকার আদায়ে জাতির পিতার সংগ্রাম ও ত্যাগ আন্তর্জাতিক সম্প্রদায়ের জন্য অনুকরণীয় আদর্শ হয়ে থাকবে। বঙ্গবন্ধু ছিলেন শোষিত ও নিপীড়িত মানুষের আপনজন। আমরা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করে যখন একটি স্বপ্নের স্বনির্ভর দেশ গঠনে কাজ করছি, তখনই স্বাধীনতাবিরোধীরা পুনরায় মাথাচাড়া দিয়ে উঠতে চাচ্ছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে সব অপশক্তিকে কঠোর হাতে দমন করতে হবে।

নগরীর ধোপাদিঘীরপাড়ে একটি কমিউনিটি সেন্টারে শনিবার রাতে সেক্টর কমান্ডারস ফোরাম ‘মুক্তিযুদ্ধ ৭১ সিলেট বিভাগীয় কমিটি’র উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একেএম শমিউল আলম। বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনআইএম মাছুম চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুমিনুর রহমান টিটুর যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য দেন মারিয়ান চৌধুরী মাম্মী, মুক্তিযোদ্ধা মানিক মিয়া, মহিউদ্দিন আহমদ, নুরুল আমিন, অ্যাডভোকেট হোসেন আহমদ, কিশোর কুমার কর, অধ্যক্ষ দিলীপ কুমার দাস চৌধুরী, শামসুন্নাহার মিনু, হাসনা হেনা চৌধুরী, মুক্তিযোদ্ধা শওকত আলী, শামসুল আলম, উমেশ বৈদ্য, অ্যাডভোকেট আবু সাঈদ আবদুল্লাহ চৌধুরী, সাইফুর রহমান, জুবায়ের বখত, জয়জিত আচার্য, মাহমুদা নাজিম রুবি, কাউন্সিলর জাহানারা খানম মিলন, রেবা বৈদ্য, রেনুকা দাস, অধ্যাপক জান্নাত আরা খান পান্না, মোবাশ্বেরা বেগম, স্বপ্না বেগম, ফাতেমা জান্নাত, মাধুরী গুণ, নাসরিন বেগম, মাহিন চৌধুরী, অ্যাডভোকেট কুতুব উদ্দিন, ফয়সল আহমদ, ছয়ফুল হোসেন ও কানন আলম।