বগুড়া ডিবির অভিযান: ঢাকায় ৩০ হাজার ইয়াবা উদ্ধার গ্রেফতার ১

  বগুড়া ব্যুরো ১৯ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়ার ডিবি পুলিশ ঢাকার মিরপুরের মধ্য পাইকপাড়ায় অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। গ্রেফতার ফারুক মিয়ার পাইকপাড়ার ভাড়া বাড়ি থেকে শনিবার রাতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

এ সময় তার সহযোগী কিশোর ফয়েজ উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। ১৬ আগস্ট রাতে গ্রেফতার ফারুক মিয়ার রিমান্ডে দেয়া তথ্যের ভিত্তিতে ওই অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। ফয়েজ উদ্দিন কক্সবাজার সদর উপজেলার তেতৈয়া গ্রামের সুরত আলীর ছেলে।

বগুড়া ডিবি পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী রোববার জানান, রাতে বগুড়া শহরের চারমাথা থেকে সাড়ে তিন হাজার ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- কক্সবাজারের টেকনাফ উপজেলার গোদার বিল গ্রামের আবদুল গফুরের ছেলে ওমর ফারুক, কক্সবাজার সদর উপজেলার তেতৈয়া গ্রামের হানিফের ছেলে বিল্লাল উদ্দিন সায়েম, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গণকীরপাড়ের আবদুস সালামের ছেলে ফারুক মিয়া ও তার স্ত্রী নিপা বেগম।

তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কক্সবাজার থেকে বিশেষ ব্যবস্থায় ইয়াবা সংগ্রহ করেন বলে জানান। বগুড়া শহরে এনে তা ব্যবসায়ীদের কাছে পাইকারি বিক্রি করেন। পরদিন আসামিদের আদালতে হাজির করে শুধু ফারুক মিয়াকে দু’দিনের রিমান্ডে নেয়া হয়। এরপর ডিবি সদস্যরা তাকে নিয়ে ঢাকায় আসেন এবং মধ্য পাইকপাড়া ১৭/গ, এবিসি ভিলার চতুর্থ তলার কক্ষ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত