গঙ্গাচড়ায় জেএমবির ৩ সদস্য আটক

  রংপুর ব্যুরো ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রংপুরের গঙ্গাচড়ায় জামাআতুল মুজাহেদীন বাংলাদেশ-জেএমবির ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় গঙ্গাচড়া সরকারি কলেজের একটি কক্ষ থেকে ১৯ জনকে আটক করা হয়। ‘হিলফুল ফুজুল গঙ্গাচড়া’ নামে একটি সংগঠনের কমিটি গঠন করতে তারা সমবেত হয়েছিলেন। জিজ্ঞাসাবাদের পর শনিবার এক নারীসহ ১৬ জনকে ছেড়ে দেয়া হয়েছে। জেএমবির সংশ্লিষ্টতার অভিযোগে আটক ৩ জন হলেন- উপজেলার দক্ষিণ নবনীদাস গ্রামের আবদুস সাত্তারের ছেলে আহম্মেদ শরীফ রিয়াদ, একই গ্রামের নজরুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম ও রংপুর মহানগরীর হাজিরহাট থানার গোয়ালু গ্রামের আমজাদ হোসেনের ছেলে নজমুল হাসান মিঠু। রোববার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় গঙ্গাচড়া সরকারি কলেজ কক্ষে ‘হিলফুল ফুজুল গঙ্গাচড়া’ নামে একটি সংগঠনের কমিটি গঠন করতে তিন জেএমবি সদস্যসহ ১৯ জন উপস্থিত হন। গোপন সংবাদের ভিত্তিতে গঙ্গাচড়া পুলিশ সেখান থেকে তাদের আটক করে। জিজ্ঞাসাবাদের পর কোন অভিযোগ না পাওয়ায় এক নারীসহ ১৬ জনকে ছেড়ে দেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদকালে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু আল মারুফ ও অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মারুফ হোসেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×