সুবর্ণচরে শিশু ধর্ষণে ২ আসামি গ্রেফতার

  নোয়াখালী প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নোয়াখালীর সুবর্ণচরে ১৩ বছরের শিশুকে গণধর্ষণের ঘটনায় চরজব্বর থানায় মামলা হয়েছে। পুলিশ রোববার ধর্ষক আলী হোসেন ও মো. সোহেলকে গ্রেফতার করেছে। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের ৫ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, বৃহস্পতিবার রাতে সুবর্ণচরের মোহাম্মদপুর ইউনিয়নের আলাউদ্দিন মৌজায় ১৩ বছরের শিশু ধর্ষিত হয়। এ ঘটনায় তার বড় বোন বাদী হয়ে চরজব্বর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৪ জনকে আসামি করে শনিবার মামলা করেন।

বৃহস্পতিবার ওই শিশুটি বোনের বাড়ি যাওয়ার সময় রাত ৮টায় ৪ সন্ত্রাসী রাস্তা থেকে অপহরণ করে পার্শ্ববর্তী একটি খামারে নিয়ে ধর্ষণ করে। চিৎকারে প্রতিবেশীরা রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। শিশুটি বর্তমানে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন। গাইনি ওয়ার্ডের বিশেষজ্ঞ চিকিৎসক মাছুম আক্তার জানান, শিশুকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×