দুই ঘাতকের স্বীকারোক্তি

চাঁদপুরে ধর্ষণের পর শিক্ষিকা জয়ন্তীকে গলা কেটে হত্যা

  চাঁদপুর প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদপুরের স্কুলশিক্ষিকা জয়ন্তী চক্রবর্তীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। গ্রেফতার ঘাতক জামাল হোসেন ও আনিছুর রহমান এ তথ্য দিয়েছে। তাদের তথ্যের ভিত্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী ২১ জুলাই ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারে খুন হন।

রোববার বিকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পিবিআই চট্টগ্রাম বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. ইকবাল এ তথ্য জানান। তিনি বলেন, ঘটনার দিন শহরের ষোলঘর পানি উন্নয়ন বোর্ডের স্টাফ কোয়ার্টারের বাসায় শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী একাই ছিলেন। এলাকার ডিশের লাইনম্যান জামাল হোসেন ও আনিছুর রহমান মাদক সেবন করে। তার ঠিক করার কথা বলে দু’জনেই জয়ন্তীর কক্ষে ঢুকে তাকে ধর্ষণ করে। এরপর টেবিলে থাকা ফল কাটার ছুরি দিয়ে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের আটক করতে সমর্থ হয় পিবিআই পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরিটি উদ্ধার করা হয়েছে। পিবিআই কার্যালয়ে প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার শংকর কুমার দাসসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×