দুর্নীতি ও মানি লন্ডারিং

সাবরেজিস্ট্রারকে গ্রেফতার করল দুদক

  নোয়াখালী প্রতিনিধি ২৬ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় আশুগঞ্জের সাবরেজিস্ট্রার একেএম মাহমুদুল হককে গ্রেফতার করা হয়েছে। রোববার নোয়াখালী সুপার মার্কেটের পেছন থেকে তাকে গ্রেফতার করে দুর্নীতি দমন কমিশন দুদক। আজ তাকে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চালান করা হবে। নোয়াখালী দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ জানান, ফেনী সদরের সাবেক সাব রেজিস্ট্রার ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সাবরেজিস্ট্রার মাহমুদুল হককে আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ৪৫ লাখ ১৪ হাজার ৬৯৪ টাকার সম্পদ অর্জন ও ভোগ দখলসহ দলিলের মূল্য কম দেখিয়ে দোকান লিজ নিতে ভুয়া স্বর্ণ বিক্রি, মোটরসাইকেল নিজে কিনে উপহার হিসেবে প্রাপ্ত দেখিয়ে স্থানান্তর, হস্তান্তর ও রূপান্তরের করেন। এসব অভিযোগে মানি লন্ডারিং প্রতিরোধ ও দুর্নীতি প্রতিরোধ আইনে দুদকের সহকারী পরিচালক সুবেল আহমেদ বাদী হয়ে তার বিরুদ্ধে ২৭ মার্চ কুমিল্লা সদর (দ.) থানায় মামলা করেন। মাহমাদুল হক কুমিল্লা সদর উপজেলার সবুজবাগের একেএম মফিজুল হকের ছেলে। এ মামলায় আরও দুই আসামি হলেন- চাঁদপুরের কচুয়া উপজেলার জগতপুরের মো. আলীর ছেলে মো. হেলাল মিয়া ও শাহরাস্তি উপজেলার উল্লাশ্বর গ্রামের মফিজুর রহমানের ছেলে মো. ইমাম হোসেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত