উজিরপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে কুপিয়ে রক্তাক্ত

  উজিরপুর (বরিশাল) প্রতিনিধি ২৬ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরিশালের উজিরপুরে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে রক্তাক্ত করেছে রায়হান হাওলাদার নামে এক লম্পট। তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। জানা যায়, ওই গৃহবধূর ওপর কুনজর পড়ে লম্পট রায়হানের। শুক্রবার ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে বাড়ি আসতে পারেননি। তাই রাতের খাবার খেয়ে শিশুপুত্রকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টায় লম্পট রায়হান বসতঘরের জানালার শিক কেটে ভেতরে প্রবেশ করে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে অবুঝ শিশুটির ঘুম ভেঙে যায়। পরে কুমতলব হাসিল করতে না পেরে রায়হান গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা এসে তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এদিকে রায়হানের মুঠোফোনে কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শশির কুমার পাল জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। লম্পট রায়হানকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন আহত গৃহবধূ ও তার স্বজনরা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত