খুবিতে ভর্তির আবেদন আজ থেকে

  খুলনা ব্যুরো ০১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভর্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন অনলাইনে আজ থেকে গ্রহণ শুরু হবে। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। ২০১৮ ও ২০১৯ সালে এইচএসসি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা আবেদন করতে পারবে। ২ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় সূত্র এ তথ্য জানিয়েছে।

সূত্র জানায়, ২ নভেম্বর সকাল ৮টা থেকে ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের এবং ১০-৩০টা থেকে ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল ও জীববিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বেলা ১-৩০টা থেকে ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, সামাজিকবিজ্ঞান স্কুল, আইন স্কুল ও শিক্ষা স্কুলের এবং বিকাল ৪টা থেকে ‘ডি’ ইউনিটের অধীনে চারুকলা স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তিসংক্রান্ত তথ্যসংশ্লিষ্ট স্কুলের ডিন অফিস থেকে জানা যাবে। আবেদন ফরম পূরণসংক্রান্ত যে কোনো সমস্যায় ০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ বা ০১৫১৫২৩৭৬৮৮ নম্বরে অফিস চলাকালে যোগাযোগের জন্য বলা হয়েছে। প্রয়োজনীয় তথ্য খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ku.ac.bd) পাওয়া যাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×