সিলেটে ডেকে নিয়ে যুবক খুন গ্রেফতার ১

  সিলেট ব্যুরো ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিলেটে ডেকে নিয়ে শিমুল দেব (৩২) নামের এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি নগরীর সুবিদবাজারের মিয়া ফাজিলচিস্ত এলাকার সমরেশ দেবের ছেলে। এ ঘটনায় ফজল বক্ত নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ফজল শিমুলের ঘনিষ্ঠ বন্ধু।

জানা যায়, শনিবার রাত ১২টায় শিমুলকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে খুন করে কয়েক যুবক। খবর পেয়ে নগরীর দস্তিদার সামন থেকে শিমুলের লাশ উদ্ধার করে। এই হত্যার ঘটনায় শিমুলের ভাই নন্দন দে রোববার মামলা করেন। মামলায় ফজল বক্তকে প্রধান করে অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে। সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি গৌসুল হোসেন জানান, পরিবারের অভিযোগের ভিত্তিতে রোববার ভোরে নগরীর ফাজিলচিস্ত এলাকা থেকে ফজলকে গ্রেফতার করে পুলিশ। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পাশাপাশি অপর অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।

শিমুলের স্বজনরা জানান, শিমুল ও ফজল একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। কিন্তু কয়েকদিন ধরে তাদের বন্ধুত্বে টানাপোড়েন দেখা দেয়। এরই জের ধরে ফজল শিমুলকে খুন করেছে বলে পরিবারের দাবি। স্থানীয় দিঘির পাড় সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক একেএম মাসুম সাংবাদিকদের জানান, রাত সাড়ে ১২টার দিকে নৈশপ্রহরী জানায়, দস্তিদার দিঘির ঘাটের মধ্যে হেলান দেয়া অবস্থায় একটি লাশ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর আফতাব আহমদ ঘটনাস্থলে আসেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.