বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে সংঘর্ষ আহত ১০

  বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর বাউফলে রোববার স্বরাষ্ট্রমন্ত্রীর সমাবেশস্থলে আওয়ামী লীগের দু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ১০ নেতাকর্মী আহত হন। আহতদের মধ্যে খোকন সরদার ও কামাল হোসেনসহ চার যুবলীগ নেতাকর্মীকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বেলা ১১টার দিকে হেলিকপ্টারে বাউফলের পাবলিক মাঠে অবতরণ করেন। এরপর সেখান থেকে হেঁটে তিনি বাউফল থানা চত্বরে যান। এ সময় তার সঙ্গে ছিলেন চিফ হুইপ আ স ম ফিরোজ। তারা যৌথভাবে বাউফল থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন। ভবন উদ্বোধনের পরপরই থানার ভেতরে আওয়ামী লীগের দুই গ্র“পের নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগান দেন। এর একপর্যায়ে উত্তেজিত নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশ সদস্যরা তাদের শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হয়ে লাঠিচার্জ করেন। তখন একপক্ষ থানা বাউন্ডারির বাইরে চলে যায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এ সংর্ঘষের ঘটনায় ১০ নেতাকর্মী আহত হন। তবে এ ঘটনায় কোনো পক্ষের বক্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter