চমেক হাসপাতালে দুই ভুয়া ডাক্তার আটক

  চট্টগ্রাম ব্যুরো ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডের ‘লেবার রুম’ থেকে দুই ভুয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ। রোববার বিকালে হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ইউনিফর্ম পরা অবস্থায় রোগীদের আশপাশে ঘোরাফেরার সময় ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মচারীদের মাধ্যমে চমেক ফাঁড়ির পুলিশ তাদের আটক করে। এরা হলেন- মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকার মো. জাফরের ছেলে মো. রাজ (২০) এবং বরিশালের বাকেরগঞ্জের শাহরিয়ার মাহমুদের স্ত্রী ফারজানা আকতার মনি (২৮)। পরে তাদের পাঁচলাইশ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তারা দু’জনই নগরীর বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ বাংলা বাজার এলাকায় থাকেন।

পাঁচলাইশ থানার এসআই নুরুল ইসলাম রাতে যুগান্তরকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রোগী ও স্বজনদের দামি মোবাইল চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। তবে তারা নবজাতক চুরির সঙ্গেও জড়িত থাকতে পারে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, বিকালে হাসপাতালের চিকিৎসাধীন রোগীর দেখা করতে আসেন স্বজনরা। এ সময় হাসপাতালে অধিক লোকের সমাগম হয় বলে এই সুযোগ কাজে লাগিয়ে লেবার রুমে ঢুকে পড়েছিলেন দু’জন ভুয়া ডাক্তার। আটক ফারজানা আকতার নিজেকে গাইনি বিশেষজ্ঞ বলে পরিচয় দিয়েছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter