নারীর ক্ষমতায়নে বিশেষ ভূমিকা রাখছেন শেখ হাসিনা: সালমান এফ রহমান

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ০৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ক্ষমতায়ন

নারীর ক্ষমতায়ন, শিশুর অধিকার প্রতিষ্ঠা ও নারীসমাজকে উন্নয়নের মূলধারায় সম্পৃক্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ ভূমিকা পালন করছেন। সেনা, নৌ ও পুলিশ বাহিনীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে এখন নারীরা কাজ করছেন।

ঢাকার নবাবগঞ্জ পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে বুধবার এলজিএসপির অর্থায়নে উপজেলার ১৪টি ইউনিয়নে ৮০ ছাত্রীর মধ্যে বাইসাইকেল বিতরণ ও মেধাবৃত্তির চেক প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এমপি একথা বলেন।

নবাবগঞ্জ পাইলট বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) শোল্লা ও গালিমপুরের মধ্যে অনুষ্ঠিত খেলা উদ্বোধন করেন। এছাড়া উপজেলার নয়নশ্রী ইউনিয়নের খানেপুর, আলালপুর ও শৈল্যা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন।

আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ওসি মোস্তাফা কামাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, উপজেলা চেয়াম্যান তাবির হোসেন খান পাবেল, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান কিসমত, রেজাউর রহমান রেজা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×