ক্যান্সার আক্রান্ত বৃদ্ধ ধর্ষণ মামলার আসামি: বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ

  যুগান্তর রিপোর্ট ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাতমোড়া ইউনিয়নের বড়শিকানিকা গ্রামের জাকির হোসেন (৭৫) ফুসফুস ক্যান্সারে আক্রান্ত। ধর্ষণ মামলায় আসামি হিসেবে হাইকোর্টে এসেছিলেন আগাম জামিন নিতে।

আদালত তাকে জামিন না দিয়ে বিচারিক আদালতে চার সপ্তাহের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন। বিচারপতি ফরিদ আহমেদ ও বিচারপতি এএসএম আবদুল মোবিনের হাইকোর্ট বেঞ্চ গত মঙ্গলবার এ আদেশ দেন। শুধুই জাকির হোসেন নন, একই মামলায় তার স্ত্রী ও তিন ছেলেকেও জামিন না দিয়ে একই আদেশ দেন আদালত। রোববার সংশ্লিষ্ট আইনজীবী যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

জাকির হোসেনের ছেলের দাবি, হাসপাতাল থেকে বাবাকে ছাড়পত্র দিয়ে দিয়েছে। চিকিৎসক বলেছে, ভালোমন্দ খেতে। এখন তার চিকিৎসার আর কোনো সুযোগ নেই। এই জাকির হোসেন তার স্ত্রী ও এক ছেলের কাঁধে ভর করে হাইকোর্টে হাজির হন। জামিন আবেদনকারীদের পক্ষে আইনজীবী ছিলেন ড. মোহাম্মদ অলিউল্লাহ। তবে মূল আসামি রাসেল কারাগারে আছে।

জানা যায়, সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষিতার মা ১৮ আগস্ট রাসেল (১৯) নামে এক তরুণের বিরুদ্ধে মামলা করেন। মামলায় রাসেল ছাড়াও তার বাবা জাকির হোসেন, মা সেলিনা বেগম এবং ভাই খায়রুল, বাবুল ও আজমত উল্লাহকে আসামি করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত