কৃত্রিম পায়ে ইয়াবা পাচার রোহিঙ্গা গ্রেফতার

  চট্টগ্রাম ব্যুরো ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুই পা নেই। হাঁটেন কৃত্রিম পা ও ক্র্যাচে ভর দিয়ে। তাকে দেখলে সন্দেহের উদ্রেক হবে না কারোরই। অথচ এ পঙ্গু হোসেন আহমদই বহন করছিলেন নিষিদ্ধ ইয়াবার চালান। তার কৃত্রিম পায়ের ভেতর থেকে পুলিশ উদ্ধার করেছে দুই হাজার ইয়াবা ট্যাবলেট। রোববার রাতে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার হোসেন আহমদ রোহিঙ্গা। থাকেন কক্সবাজারের টেকনাফের ট্যাংখালী রোহিঙ্গা ক্যাম্পে।

বাকলিয়া থানা পুলিশ জানায়, শাহ আমানত সেতুর উত্তর পাড়ে কক্সবাজার থেকে আসা একটি বাস থেকে নেমে দ্রুতগতিতে হেঁটে চলে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। আর তাতেই সন্দেহ হয় টহল পুলিশের। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হোসেন আহমদ তার কৃত্রিম বাঁ পায়ের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করে ও নিজেই দুই হাজার ইয়াবা ট্যাবলেট বের করে দেয়। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদক আইনে মামলা হয়েছে।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, গ্রেফতার হোসেন আহমদ বেশ কয়েক বছর ধরে রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। সে টেকনাফ থেকে ইয়াবাগুলো চট্টগ্রাম শহরে বিক্রির জন্য নিয়ে এসেছিল। তার সঙ্গে ইয়াবা পাচারে আর কারা জড়িত, তা জানার চেষ্টা চলছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter