শরীয়তপুরে শ্বশুরবাড়ি থেকে পলায়ন

বিনাদোষে কারাগারে স্ত্রী শ্বশুর ও কথিত প্রেমিক

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্বামী আলামিনকে অপহরণ মামলায় ২২ দিন কারাভোগ করছেন মাহাদিয়া। সঙ্গে জেল খাটছেন তার বাবা জানশরীফ খান ও কথিত প্রেমিক রতন মিয়া। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাইলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে আলামিন সোমবার আদালতে আত্মসমর্পণ করেন। মঙ্গলবার মাহাদিয়ার মা তার বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় বুধবার তাকে জেলে পাঠানো হয়েছে।

এদিকে মাহাদিয়ার মা নাছিমা বেগম জানান, তার মেয়ে ও স্বামীর বিরুদ্ধে মামলার খরচ জোগাতে গিয়ে তিনি বসতঘর বিক্রি করতে বাধ্য হয়েছেন। মাহাদিয়ার প্রেমিক রতনের বাবা সিডা ছৈয়ালেরও করুণ অবস্থা। ছেলেকে মামলা থেকে বাঁচাতে এনজিওর ঋণের টাকা খরচ করছেন। মা রোশনা বেগম অসুস্থ হয়ে পড়েছেন। অন্যদিকে সোমবার হঠাৎ আদালতে আত্মসমর্পণ করেন আলামিন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় হইচই পড়ে যায়।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুরিরচর গ্রামের জানশরীফ খানের মেয়ে মাহাদিয়া। সখিপুর ইউনিয়নের মৃত আহম্মদ খাঁর ছেলে আলামিনের সঙ্গে ১৩ আগস্ট বিয়ে হয় তার। পরদিন রাতে শ্বশুরবাড়ি বেড়াতে এসে নিখোঁজ হন আলামিন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×