নির্বাচন ভণ্ডুলের ষড়যন্ত্র

প্রয়োজনে ৩শ’ আসনে নির্বাচন করবে জাকের পার্টি

-পীরজাদা মোস্তফা আমীর

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী আগামী জাতীয় সংসদ নির্বাচন অর্থবহ করা ও গণতন্ত্রের অগ্রযাত্রা সমুন্নত রাখার লক্ষ্যে প্রয়োজনে দেশব্যাপী ৩০০ আসনে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। জাকের পার্টি ও সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয়, জেলা, মহানগর, থানা ও উপজেলা পর্যায়ের নেতাদের উপস্থিতিতে এক জরুরি বর্ধিত সভা শেষে তিনি এ ঘোষণা দেন। এ সময় পীরজাদা মোস্তফা আমীর ফয়সল বলেন, জাকের পার্টি দেশের অর্থনৈতিক ও গণতান্ত্রিক অগ্রযাত্রা অব্যাহত রাখতে চায়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুল করার জন্য যে ষড়যন্ত্র শুরু হয়েছে, ষড়যন্ত্র নস্যাতের জন্যই জাকের পার্টি জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। একই সঙ্গে সামনে যে নেতৃত্বের শূন্যতা আসছে তা পূরণে জাকের পার্টি এগিয়ে এসেছে।

তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যে অপশক্তি উগ্রবাদ ও সন্ত্রাসবাদের মাধ্যমে এ দেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল, ২০০৫ সালে জাকের পার্টির বজ হুঙ্কার আর প্রতিরোধে সে অপতৎপরতা নস্যাৎ হয়েছিল। এত বছর পর সেই ওহাবি, সালাফি, মওদূদীবাদী অপশক্তি আজ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুলের পাঁয়তারা করছে। আমরা এবারও তাদের প্রতিহত করব ইনশাআল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter