খবর ও ছবি

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামের সদর দফতরে ১৭ ফেব্রুয়ারি গ্রাহকসেবার এক নতুন ধারা ‘সমৃদ্ধির পথে, এক সাথে’ এই থিমটি নিয়ে বিএসআরএম তাদের প্রথমসারির ডিলারকে দিনব্যাপী এক অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেসার্স রহমান ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. শফিকুর রহমান এবং বিএসআরএম’র পক্ষ থেকে কোম্পানির এমডি আমীর আলী হোসেন, পরিচালক অর্থ জোহাইর তাহের আলী, নির্বাহী পরিচালক তপন সেনগুপ্ত, বিক্রয় বিভাগের প্রধান শোভন মাহবুব শাহাবউদ্দিনসহ (রাজ) সংশ্লিষ্ট বিক্রয় ও বিপণন ব্যবস্থাপকরা। সংবাদ বিজ্ঞপ্তি।

পুঁজিবাজারে আসতে চায় বাটারফ্লাই ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড। বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে বাজারে আসবে কোম্পানিটি। এ লক্ষ্যে লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে এ কোম্পানি। রোববার কোম্পানিটির নিজস্ব কার্যালয় রাজধানীর সিটি সেন্টারে এ চুক্তি সই হয়। এ সময় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন বাটারফ্লাই ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের এমডি ও চেয়ারম্যান এমএ মান্নান এবং লংকাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী (সিইও) হাসান জাভেদ চৌধুরী। চুক্তি সই অনুষ্ঠানে বাটারফ্লাই কোম্পানির চিফ অপারেটিং অফিসার মোস্তাফিজুর রহমান সাজিদ, পরিচালক মাহবুবুর রহমান সজিব, কোম্পানির সিএফও শাহজাহান মজুমদার, লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের এমডি মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী ও লংকাবাংলা সিকিউরিটিজের সিইও খন্দকার শাফাত রেজা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ‘প্রতিষ্ঠা দিবস’ উদযাপন

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ১৬তম ‘প্রতিষ্ঠা দিবস’ কেক কেটে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ২৬ ফেব্রুয়ারি উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভিসি অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মোর্শেদা চৌধুরী এবং প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুশফিক মান্নান চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. এম. নুরুল ইসলাম। এছাড়া ডিন, রেজিস্ট্রার, প্রক্টর, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও বিভাগীয় প্রধান, শিক্ষক এবং প্রশাসনিক কর্মকর্তার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

পিম্পলের সিম্পল সল্যুশন

হিমালয়া পিউরিফাইং নিম ফেস ওয়াশ পিম্পলের সিম্পল সল্যুশনে অতুলনীয়। তাই ‘পিম্পলের সিম্পল সল্যুশন’ ক্যাম্পেইন চালু করে হিমালয়া, এটি সবার জন্য উš§ুক্ত ছিল। একটি নির্দিষ্ট নম্বরে মিসডকল দিলেই হিমালয়ার পক্ষ থেকে অংশগ্রহণকারীর সঙ্গে যোগাযোগ করা হয় এবং তার ঠিকানায় পৌঁছে দেয়া হয় হিমালয়া পিউরিফাইং নিম ফেস ওয়াশের ৫০ মিলি প্যাক, একদম ফ্রি। ক্যাম্পেইনটিতে ৭৫০০ জনেরও বেশি প্রতিযোগী স্বতঃস্ফূর্তভাবে অংশ নেয় এবং হিমালয়ার পক্ষ থেকে ৫০০০ অংশগ্রহণকারীর ঠিকানায় নিম ফেস ওয়াশের গিফট প্যাক পৌঁছে দেয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সোনালী ব্যাংকের সায়েদাবাদ বাস টার্মিনাল শাখা স্থানান্তর

সোনালী ব্যাংকের সায়েদাবাদ বাস টার্মিনাল শাখা জামাল প্লাজা, ৮৯/এ সায়েদাবাদ থেকে স্থানান্তরিত হয়ে ২৫/১/বি উত্তর সায়েদাবাদের এমআর প্লাজা, জনপথ মোড়ে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। নতুন ভবনে স্থানান্তর কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের সিইও অ্যান্ড এমডি মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় বিশেষ অতিথি ছিলেন ডিএমডি জাহাঙ্গীর আলম এবং জেনারেল ম্যানেজার্স অফিস ঢাকা-২’র জিএম পরিতোষ কুমার তরুয়া। সংবাদ বিজ্ঞপ্তি।

এনসিসি ব্যাংক ও বাংলাদেশ ব্যাংকের মধ্যে চুক্তি

এনসিসি ব্যাংক লিমিটেড সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ‘ফরেন ডিরেক্ট ইনভেস্টমেন্ট প্রমোশন প্রজেক্ট (এফডিআইপিপি)’এ অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষর করেছে। জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি বা জাইকার আর্থিক সহায়তায় গঠিত ৪৬১ কোটি টাকার তহবিলের আওতায় এ চুক্তি স্বাক্ষরিত হয়। এনসিসি ব্যাংকের এমডি ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ এবং বাংলাদেশ ব্যাংকের বৈদেশিক মুদ্রা বিনিয়োগ বিভাগের জিএম মো. রেজাউল ইসলাম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির প্রধান অতিথি ছিলেন। এ সময় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর আবু হেনা মো. রাজী হাসান, নির্বাহী পরিচালক আহমেদ জামাল, জাইকা বাংলাদেশ অফিসের চিফ রিপ্রেজেন্টেটিভ তাকাতোশি নিশিকাতা এবং এনসিসি ব্যাংক ডিএমডি এজেডএম সালেহ্সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter