ঢাকা বিভাগীয় সভায় জিএম কাদের

আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে

জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে -অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

  যুগান্তর রিপোর্ট ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, ‘জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামী দিনের রাজনীতিতে দলটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’ তিনি সব বিভেদ ভুলে দলকে আরও শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান। শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জিএম কাদের প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। পার্টির চেয়ারম্যান আরও বলেন, দেশ ও মানুষের সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। তিনি বলেন, সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এ আসনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এ আসনে আমরা জোটগতভাবে নির্বাচন করেছি। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এ আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-৩ আসনে সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে লাঙ্গল প্রতীকে ভোট দেবেন।

সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, ঢাকা জেলা জাতীয় পার্টির সভাপতি এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে হবে। তিনি আরও বলেন, পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আজ আমাদের মাঝে বেঁচে নেই। কিন্তু তার রেখে যাওয়া আদর্শ আছে। তার আদর্শ বাস্তবায়নে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূল থেকে কেন্দ্র পর্যায়ে জাতীয় পার্টিকে সক্রিয় এবং শক্তিশালী করতে হবে। এটা করতে পারলে জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় যাবে।

ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের উপস্থাপনায় বক্তব্য রাখেন- মানিকগঞ্জ জেলার সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবদুল মান্নান, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, রেজাউল ইসলাম ভূঁইয়া, আবদুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপদেষ্টামণ্ডলীর সদস্য মোহাম্মদ নোমান, ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব মনিরুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা নির্মল দাস, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, মিজানুর রহমান মিরু। এর আগে বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×