গ্যাং ও যৌন হয়রানি

কক্সবাজারে ১৮ বখাটে আটক

  কক্সবাজার প্রতিনিধি ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কক্সবাজারে গ্যাং কালচার ও যৌন হয়রানি প্রতিরোধে অভিযান চালিয়েছে পুলিশ। শনিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত এই অভিযানে ১৮ বখাটেকে আটক করেছে ডিবি পুলিশ। বিশেষ করে শহরের সরকারি বালিকা স্কুল, বায়তুশ শরফ জাব্বারিয়া স্কুল ও সরকারি মহিলা কলেজের সামনে এই অভিযান চালানো হয়।

আটকরা ব্যক্তিরা হল আশরাফ, সাদ্দাম হোসেন, মো. ইব্রাহিম, আহমেদ আরেফিন, মিজানুর রহমান, শাহাজাহান, কায়সার মোল্লা, মোহাম্মদ ওমর ফারুক, আরাফাত হোসেন, মো. ইদ্রিস, নুরুল ইসলাম, জানে আলম, মো. রিয়াদ, আবসার মিয়া, ওবাইদুল হাসান, রাসেল, শরীফুল ইসলাম ও আরাফাত। তাদের পাশাপাশি আটক করা হয় আব্বাস নামে এক যৌনকর্মী দালালকে।

সম্প্রতি পর্যটন শহরে স্কুল-কলেজের সামনে গ্যাং কালচার এবং বখাটেদের উপদ্রব মাত্রা অসহনীয় হয়ে উঠেছে। বিষয়টি আমলে নিয়ে কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম গ্যাং সদস্য ও বখাটেদের শায়েস্তা করতে ডিবি পুলিশ মাঠে নামান।

অভিভাবকদের উদ্দেশে এসপি বলেন, প্রত্যেক অভিভাবককে সন্তানের খোঁজ রাখতে হবে। স্কুল-কলেজের নামে বের হয়ে তারা কোথায় যায়, কী করে, অবশ্যই তা জানতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×