ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ

  ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভালুকায় সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আম্বিয়া খাতুন দীনা (৪৫) নামে এক নারী সাংবাদিকের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি একজন সাংস্কৃতিককর্মীও। রোববার সকালে মেজরভিটা ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মাহমুদপুর গ্রামের আনোয়ার এলাহীর মেয়ে আম্বিয়া খাতুন দীনা ভালুকার ‘সুরভী সাংস্কৃতিক সংস্থা’র কণ্ঠশিল্পী ও আজকের সংবাদ পত্রিকার ভালুকা প্রতিনিধি। তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড মেজরভিটা এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবদুস সাত্তারের বহুতল ভবনের ৪র্থ তলা ভাড়া নিয়ে একা থাকছিলেন। রোববার সকালে স্থানীয়দের খবরে ভালুকা মডেল থানা পুলিশ সিলিংফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, দীনা খান স্থানীয় এনজিও আসপাডা ও ব্যাংকসহ বিভিন্ন ব্যক্তির কাছে বিপুল অঙ্কের টাকা ঋণগ্রস্ত ছিলেন। তাছাড়া এক ব্যক্তির করা ২৬ লাখ টাকার চেক ডিজওনার মামলায় তিনি ৬ মাসের সাজাপ্রাপ্ত হন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে পুলিশ তাকে আদালতে পাঠায়। আদালত তাকে একদিন পর পাওনা টাকা পরিশোধ ও আপিলের শর্তে জামিন দেন। ২৬ আগস্ট টাকা পরিশোধের দিন ধার্য ছিল কিন্তু তিনি ওইদিন আদালতে হাজিরা দেননি। পরে পাওনাদারদের সঙ্গে আলোচনা সাপেক্ষে রোববার টাকা পরিশোধের কথা ছিল।

জানা যায়, বছরখানেক আগে তার স্বামী মারা যান। দীনা খান দুই ছেলে সন্তানের জননী। এক ছেলে বিয়ে করে আলাদা বাসা ভাড়া করে ভালুকা সদরেই থাকেন। আরেক ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করছেন। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুরহস্য জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×