ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়

বরিশালের বাবুগঞ্জে আনন্দ মিছিল

  বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাবুগঞ্জের কৃতী সন্তান আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় স্থানীয়রা আনন্দ মিছিল বের করেছে। ঢাবির ভর্তি পরীক্ষার মেধা তালিকায় ১৬তম স্থান লাভ করে আইন বিভাগ থেকে পাস করে তিনি এখন ঢাবিতে ক্রিমিনোলজি বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত।

হরতালের সময় ককটেলসহ পিকেটারদের ধরিয়ে দেয়ায় ২০১৫ সালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) পুরস্কার লাভ করেছিলেন জয়। পুরস্কারের ওই অর্থ বার্ন ইউনিটে পেট্রোল বোমায় দগ্ধ অসহায় মানুষের চিকিৎসার্থে দান করে আওয়ামী লীগ নেতাদের সুনজরে আসেন জয়। তিনি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল আলীম খানের ছেলে। আবদুল আলীমের হাতেই বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের পথচলা। এরপর তিনি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। জয়ের পরিবারের সদস্যরা দীর্ঘ দিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

বরিশালের বাবুগঞ্জ সদরসহ বিভিন্ন স্থানে আনন্দ মিছিল করেন স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা। জয়কে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়। বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শোভন-রাব্বানীর বিদায়ে আনন্দ র‌্যালি : টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি জানান, ছাত্রলীগ সভাপতি রেজানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অব্যাহতি দেয়ায় রোববার দুপুরে মাদারীপুরে আনন্দ মিছিল করেছে সংগঠনের একাংশ। রোববার দুপুরে মিছিলটি শহরের নতুন শহর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারি নাজিমউদ্দিন কলেজের সামনে গিয়ে শেষ হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×