গুরুদাসপুরে সুদের টাকা দিতে না পারায় বৃদ্ধকে হত্যা

  গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হত্যা

গুরুদাসপুরে সুদের টাকার জন্য ছইরুদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধ ইটভাটা শ্রমিককে তুলে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। এর আগে তাকে ৩ দিন আটকে রাখা হয়। ছইরুদ্দিন পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়ার আবদুর রহমানের ছেলে।

রোববার সকালে বিয়াঘাট ইউনিয়নের জ্ঞানদানগর গ্রামের আমিন মণ্ডলের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে। পুলিশ তারিকুল ও তার শ্বশুর আমিন মণ্ডলকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছইরুদ্দিন পার্শ্ববর্তী বামনকোলা গ্রামের তারিকুলের কাছ থেকে মাসিক শতকরা ১০ টাকা সুদে সুদে ৩০ হাজার টাকা ঋণ নেন। সুদ-আসলে ওই ৩০ হাজার টাকায় পাওনা দাঁড়িয়েছে ৯০ হাজার টাকা। টাকার জন্য ছইরুদ্দিনকে চাপ দিতে থাকেন তারিকুল। টাকা দিতে না পেরে ছইরুদ্দিন পালিয়ে শ্বশুর বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নাদো সৈয়দপুরে চলে যান।

সেখান থেকে বৃহস্পতিবার বিকালে সাইদুল, সুরুজ, আসাদুলসহ অন্যদের সহযোগিতায় ছইরুদ্দিনকে তুলে নেন তারিকুল। সেই সঙ্গে চাঁচকৈড় গাড়িষাপাড়া থেকে ছইরুদ্দিনের ছেলে সাইফুল ইসলামকেও তুলে নেয়া হয়। রাত ১টায় বাাব-ছেলেকে নৌকায় তুলে তারিকুলের শ্বশুর বাড়ি জ্ঞানদানগরে নিয়ে যান। তাদেরকে একটি কক্ষে আটকে রেখে শেষ সম্বল ভিটেবাড়ি রেজিস্ট্রি করে দিতে চাপ সৃষ্টি করেন। এতে রাজি না হওয়ায় ছইরুদ্দিনকে পিটিয়ে হত্যা করা হয়। এর আগে তার ছেলে সাইফুলকে অন্যত্র সরিয়ে রাখা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×