বিয়ের প্রলোভনে ধর্ষণ

মির্জাপুরের অপূর্বর যাবজ্জীবন কারাদণ্ড

  যুগান্তর রিপোর্ট ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণ মামলায় টাঙ্গাইল জেলার মির্জাপুরের সিংজুড়ি গ্রামের অপূর্ব সরকারের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭’র বিচারক মো. খাদেম উল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায়ে কারাদণ্ডের পাশাপাশি আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও চার মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। অপূর্ব ভিকটিমকে রাজধানীর মালিবাগে একটি ট্রেনিং কোর্সে ভর্তি করিয়ে দেন। এরপর একাধিকবার প্রেমের ও বিয়ের প্রস্তাব দেন। ২০১১ সালের ১১ এপ্রিল অফিস থেকে বাসায় ফেরার পথে আসামি ভিকটিমকে মহাখালীর এক হোটেলে নিয়ে যান। সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে ওঠেন। অপূর্ব ভিকটিমকে একাধিকবার বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন। পরবর্তীতে ভিকটিম অপূর্বকে বিয়ের জন্য চাপ দিলে ওই বছরের ১৩ এপ্রিল ঢাকেশ্বরী মন্দিরে নিয়ে ভিকটিমের সিঁথিতে সিঁদুর পরিয়ে বলে বিয়ে হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত