ব্লকবাস্টার সিনেমাসে ‘মায়াবতী’ চলচ্চিত্রের গেট টুগেদার শো

  সাংস্কৃতিক রিপোর্টার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মায়াবতী

দেশজুড়ে এরই মধ্যে যে সিনেমাটি নিয়ে প্রশংসা চলছে, তার নাম ‘মায়াবতী’। সুধীমহল থেকে শুরু করে সাধারণ দর্শক- সবাই এই চলচ্চিত্রটি নিয়ে ইতিবাচক মনোভাব প্রকাশ করছেন।

অরুণ চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে। ১৩ সেপ্টেম্বর ‘মায়াবতী’ চলচ্চিত্রটি সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। একই সময়ে চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে।

দেশব্যাপী চলচ্চিত্রটির মুক্তি ও তার উদযাপনের অংশ হিসেবে ব্লকবাস্টার সিনেমাসে ‘মায়াবতী সন্ধ্যা’ নামে এক গেট টুগেদার শোর আয়োজন করা হয়। সোমবার সন্ধ্যায় এ আয়োজনটি ছিল তারকাবহুল। এতে প্রধান অতিথি ছিলেন যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন। আনন্দঘন এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির পরিচালক অরুণ চৌধুরী, প্রযোজক আনোয়ার আজাদ, নির্মাতা ও অভিনেত্রী আফসানা মিমি, নির্মাতা ও অভিনেতা সালাহ্উদ্দিন লাভলু, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী তারিন, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, অভিনেতা মাজনুন মিজান, অভিনেতা ও মডেল আলিফ, ব্লকবাস্টার সিনেমাসের হেড অব অপারেশন এএইচ আহম্মেদ বি সরকারসহ আরও অনেকে।

জাকির হোসেন বলেন, ব্লকবাস্টার সিনেমাস তার যাত্রা থেকে বাংলা চলচ্চিত্রকে কীভাবে প্রমোট করা যায়, বাংলাদেশের চলচ্চিত্রকে কীভাবে প্রমোট করা যায়, তা নিয়ে কাজ করে আসছে। অরুণ চৌধুরী আন্তর্জাতিকভাবে খ্যাতিমান একজন পরিচালক। তার পরিচালিত ‘মায়াবতী’ চলচ্চিত্রটি সবাই উপভোগ করবেন- এটাই প্রত্যাশা। পাশাপাশি বলব, আমাদের চলচ্চিত্র নির্মাতারা আরও ইউনিক আইডিয়া নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন এবং সেগুলোর প্রচার ও প্রসারে আমরা আরও বেশি কাজ করে যাব।

গণামাধ্যমকে ধন্যবাদ জানিয়ে অরুণ চৌধুরী বলেন, সাংবাদিকরা মায়াবতী নিয়ে লিখছেন, সবাইকে জানাচ্ছেন। এতে আমরা আরও উৎসাহী হচ্ছি। আফসানা মিমি বলেন, আমি মায়াবতীর ট্রেলার দেখেছি, ভালো লেগেছে। গান দেখেছি, চোখ আটকে গেছে। আমি খুবই আনন্দিত এখানে আসতে পেরে।

তারিন বলেন, দেশে রুচিসম্মত ও ভালোমানের চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। সবাই হলে এসে সিনেমা দেখুন। তাহলেই আরও এগিয়ে যাবে আমাদের চলচ্চিত্র। তিশাও গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে বলেন, সবার ভালোবাসায় আমরা সবাই মুগ্ধ। ‘মায়াবতী’ চলচ্চিত্রের কাহিনীতে গ্রামের এক সরল মেয়ে মায়াবতী, যার গানের গলা দারুণ।

দালালের খপ্পরে পড়ে তার ঠাঁই হয় পতিতাপল্লীতে। সেখানে এক সঙ্গীতগুরুর কাছে মায়াবতী গানের তালিম নেন এবং পরে তার গানের প্রেমে মজে যান এক ব্যারিস্টার। তারপর ঘটে একটি খুন আর শুরু হয় নতুন এক গল্পের।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×