বিনা দোষে দু’মাস জেলে কেন্দুয়ার সুজিত বর্মণ

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জামালপুরে প্রতিবেশীর চক্রান্তে সুজিত বর্মন দু’মাস ধরে জেল খাটছেন। তিনি কেন্দুয়া উপজেলার আশুজিয়া গ্রামের মনোরঞ্জন বর্মণের ছেলে। গ্রেফতারের ৯ দিন পর প্রথম সন্তানের বাবা হলেও দেখা হয়নি সন্তানের মুখ। ১৬ জুলাই একই গ্রামের স্কুলছাত্রী প্রেমের টানে পালিয়ে যায় গৌরীপুরের আবদুল হান্নান নামের এক রাজমিস্ত্রির সঙ্গে। ১৮ জুলাই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কেন্দুয়া থানায় ওই ছাত্রীর সহপাঠী মনি বর্মণ, তার ভাই সুজিত বর্মণ ও প্রদীপ বর্মণকে আসামি করে মামলা করেন। পুলিশ ওইদিনই সুজিতকে থানায় ডেকে নিয়ে গ্রেফতার করে। অন্যদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়। এরপর পুলিশ ২২ আগস্ট গাজীপুর থেকে ধর্মান্তরিত হওয়া ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদ শেষে জানতে পারে সে প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করে নাম রাখে সানজিদা আক্তার রুনা। পরে তাকে আদালতে সোপর্দ করলে সেখানেও সে জবানবন্দি দেয় কিভাবে পালিয়ে গেছে। কিন্তু আটক সুজিত এখনও জেল থেকে ছাড়া পাননি।

উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদক কল্যাণী হাসান বলেন, পুলিশসহ আমরা সবাই ওই ছাত্রী অপহরণ হয়েছে শুনে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছি। কিন্তু পরে জানা গেল পালিয়ে যাওয়ার ঘটনা। এরপরও ওই ছাত্রীর বাবার আক্রোশে বিনা দোষে ৫৮ দিন ধরে জেল খাটছেন সুজিত। মা অতসি রানী সুজিতের মুক্তি দাবি করে সংশ্লিষ্টদের কাছে সুষ্ঠু তদন্ত প্রার্থনা করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×