১৪০ দিনে নিহত ১৩৩৩

পাঁচ জেলায় সড়কে ঝরল ৭ প্রাণ

  যুগান্তর ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেশের পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। এদের মধ্যে গাজীপুরের শ্রীপুরে দুই, ফেনীতে দুই, বরিশাল, বরগুনার আমতলী ও ফরিদপুরের ভাঙ্গায় একজন করে প্রাণহানি হয়েছে। এ নিয়ে ১৪০ দিনে সড়কে ঝরেছে ১৩৩৩ প্রাণ। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর-

শ্রীপুর (গাজীপুর) : শ্রীপুরে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মাওনা চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার গোপীনাথপুরের ইউনুছ আলীর ছেলে লুৎফর রহমান ও কুড়িগ্রাম সদর উপজেলার কৃষ্ণপুর (পাইকপাড়া) গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব।

ছাগলনাইয়া ও দাগনভূঞা (ফেনী) : ফুলগাজীর খাজুরিয়ায় বাড়ির প্রাচীরের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আমজাদহাট ইউপি সদস্য বেলাল হোসেন নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া দাগনভূঞায় সোমবার বেলা ১১টায় অটোরিকশার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তরুণ মাহবুব রসুল আহত হন। পরে মঙ্গলবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার বিজয়পুরের নেয়ামত উল্যাহ বাচ্চুর একমাত্র ছেলে ও নোয়াখালী সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র ছিলেন।

বরিশাল ও আগৈলঝাড়া : হিজলা উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী মকবুল মোল্লা নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মাউনতলা স্কুল সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে। মকবুল একই ইউনিয়নের বাজিত খাঁ গ্রামের দলিল উদ্দিন মোল্লার ছেলে। এ ছাড়া আগৈলঝাড়ায় ট্রাককে সাইড দিতে গিয়ে টেম্পো উল্টে আটজন আহত হয়েছে। গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার কুয়াতিয়ারপাড়ায় মঙ্গলবার ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা (ফরিদপুর) : ভাঙ্গা উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুখুরিয়া পেট্রোল পাম্পের সামনে মঙ্গলবার দুপুরে অজ্ঞাত গাড়িচাপায় মোটরসাইকেল চালক জাকির হোসেন নিহত হয়েছেন। তিনি বাগেরহাট জেলা সদরের আলিকদিয়ার আইয়ুব আলীর ছেলে। জাকির ভাঙ্গা পৌর সদরের হাজরাহাটি গ্রামে বিয়ে করে শ্বশুরবাড়ি এলাকায় বাসাভাড়া করে বসবাস করত।

আমতলী (বরগুনা) : আমতলী-তালতলী সড়কের গেন্ডামারায় মোটরসাইকেল গায়ে উঠে গিয়ে পথচারী খলিলুর রহমান নিহত ও যাত্রী নাসির মোল্লা ও চালক জহিরুল ইসলাম আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনা ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়। নিহত খলিল গেন্ডামারার আক্কেল আলীর ছেলে, আহত যাত্রীর বাড়ি নিদ্রাসকিনা ও মোটরসাইকেল চালকের বাড়ি আমতলী উপজেলার চরচিলায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×