ইবি ছাত্রলীগ সম্পাদকের বহিষ্কার দাবিতে বিক্ষোভ

  ইবি প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ অব্যাহত রয়েছে। দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল করেছেন শাখা ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্র্মীরা। মিছিল শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন তারা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ক্যাম্পাসে এ বিক্ষোভ করেন তারা।

শাখা ছাত্রলীগের সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের নামে টাকার বিনিময়ে কমিটিতে আসতে অর্থ লেনদেন, একাধিক নিয়োগ বাণিজ্যের সঙ্গে সম্পৃক্ততা, নারী কেলেংকারিসহ বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ অব্যাহত রেখেছেন পদবঞ্চিতরা। ছাত্রলীগের সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম বাবু, তৌকির মাহফুজ মাসুদ, মিজানুর রহমান লালন, ফয়সাল সিদ্দিকী আরাফাত, জুবায়ের হোসেনের নেতৃত্বে মিছিল বের করা হয়। মিছিলে দেড় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত