১৪৪ দিনে ঝরল ১৩৭০ প্রাণ

গোপালগঞ্জে ৪ জনসহ সড়কে নিহত ১০

কটিয়াদীতে প্রাণ গেল যুবদল সভাপতির

  যুগান্তর ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। এর মধ্যে গোপালগঞ্জে পুলিশ সদস্যসহ ৪ জনের প্রাণহানি ঘটেছে। এছাড়া কিশোরগঞ্জের কটিয়াদীতে যুবদল সভাপতি ও পাকুন্দিয়ায় শিশু, নাটোরের বড়াইগ্রামে পরিবহনের সুপারভাইজার, গাইবান্ধার পলাশবাড়ী ও বাগেরহাটের মোংলায় ২ মোটরসাইকেল আরোহী এবং নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শিশু নিহত হয়েছে। এ নিয়ে ১৪৪ দিনে প্রাণ গেল ১৩৭০ জনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

গোপালগঞ্জ : গোপালগঞ্জে যাত্রীবাহী বাসের টায়ার ফেটে ট্রাকের সঙ্গে ধাক্কায় ৪ জন নিহত হয়েছে। তারা হলেন- গোপালগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত এএসআই আবদুল রশিদ, পিরোজপুরের নাজিরপুরের দশরথ মণ্ডলের ছেলে কমল মণ্ডল (২৫), নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৫) ও একই উপজেলার নুর ইসলামের ছেলে রাসেল (২৪)। এতে ২০ জন আহত হয়েছেন। ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুর নামক স্থানে শনিবার রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কটিয়াদী (কিশোরগঞ্জ) : কটিয়াদীতে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে শনিবার নিহত উপজেলা যুবদল সভাপতির নাম হাবিবুর রহমান রাসেল (৩৮)। দুর্ঘটনায় তার স্ত্রী স্কুল শিক্ষক সৌরভী আক্তার গুরুতর আহত হন। বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তিনি কটিয়াদী সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখক। সকালে রাসেল কিশোরগঞ্জ জেলা সদরের বাসা হতে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে ঘাগৈর প্রাথমিক বিদ্যালয়ে আসছিলেন। এছাড়া পাকুন্দিায়ায় শিশু ফাতেমা আক্তার (৫) সিএনজি চাপায় নিহত হয়েছে।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামে ট্রাকচাপায় নিহত শ্যামলি পরিবহনের সুপারভাইজার সেলিম হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। বনপাড়া বাইপাস মোড় এলাকায় শনিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে বনপাড়া বাইপাস মোড়ে শ্যামলি পরিবহনে যাত্রী ওঠানো হচ্ছিল। সুপারভাইজার সেলিম হোসেন কাউন্টার থেকে রাস্তা পার হয়ে বাসে আসার সময় ট্রাকে চাপা পড়েন। এছাড়া শুক্রবার রাতে গুরুদাসপুরে সড়কে মোটরসাইকেল ও অটোভ্যানের চার যাত্রী আহত হয়েছেন।

গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলা সড়কের রাইস মিল এলাকায় শুক্রবার রাতে ট্রাকের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহীর নাম মিলন মিয়া (৪৫)। তিনি সাদুল্যাপুর উপজেলার পাটানোছা গ্রামের আনিছুর রহমানের ছেলে ও রং ব্যবসায়ী। শুক্রবার রাতে পলাশবাড়ী থেকে রং কিনে তিনি মোটরসাইকেলে গাইবান্ধা সড়ক ধরে বাড়ি ফিরছিলেন।

বাগেরহাট : মোংলায় সড়কে অবৈধ বালুর পাইপের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল উল্টে নিহত যুবকের নাম রাজু হাওলাদার (২৪)। শুক্রবার রাত ১০টার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডে এ দুর্ঘটনা ঘটে। রাজু মোংলা পোর্ট পৌরসভার ২নং ওয়ার্ডের মিয়াপাড়া এলাকার আজিজ হাওলাদারের ছেলে। তিনি মোংলা বন্দর জেটিতে মার্চেন্টের সর্দার ছিলেন।

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : সোনারগাঁয়ে ব্যাটারিচালিত অটোগাড়ির ধাক্কায় নিহত শিশুর নাম নূর মোহাম্মদ (৫)। উপজেলার সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর শিবপুর এলাকায় শনিবার বেলা ১১টায় রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নূর মোহাম্মদ গঙ্গাপুর শিবপুর এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×