রিফাত হত্যা

জামিনে থাকা মিন্নি হাইকোর্টে আসছেন আজ

  যুগান্তর রিপোর্ট ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় জামিনে থাকা তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ঢাকায় আসছেন। শনিবার মিন্নির পরিবার ও আইনজীবীদের একাধিক সূত্র যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছে। উচ্চ আদালতে নিঃস্বার্থভাবে আইনি লড়াই করা আইনজীবীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতেই মূলত ঢাকায় আসছেন মিন্নি।

সূত্র জানায়, শনিবার বিকালে মিন্নি বাবার সঙ্গে বরগুনা থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। মিন্নির একাধিক আইনজীবীর সঙ্গে কথা বলে জানা যায়, আজ সুপ্রিমকোর্টে মিন্নি তার প্রধান আইনজীবী জেডআই খান পান্নার চেম্বারে সব আইনজীবীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। তবে আদালতের নিষেধ থাকায় মিডিয়ার সঙ্গে কথা বলবেন না তিনি। এর আগে ২ সেপ্টেম্বর হাইকোর্টের দেয়া জামিন চেম্বার আদালত বহাল রাখায় কারাগার থেকে মুক্তি পান মিন্নি।

আদালতে মিন্নির পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জেডআই খান পান্না ও সুপ্রিমকোর্ট বারের সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এএম আমিন উদ্দিন। ২৯ আগস্ট আয়েশা সিদ্দিকা মিন্নিকে স্থায়ী জামিন দেন হাইকোর্ট। তবে জামিনে থাকাকালে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলা যাবে না বলে শর্ত দেন আদালত।

এ বিষয়ে জারি করা রুল যথাযথ ঘোষণা করে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×