গাজীপুরে নর্থ সাউথ ইউনিভার্সিটির বনভোজন

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নর্থ সাউথ ইউনিভার্সিটির বনভোজন মঙ্গলবার গাজীপুরে অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার বাঘেরবাজার এলাকার পিকনিক স্পট সাবাহ গার্ডেনে আয়োজিত বনভোজনে চার হাজার শিক্ষার্থী অংশ নেয়। তাদের সঙ্গে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরাও যোগ দেন। এ উপলক্ষে সাবাহ গার্ডেন নানা বৈচিত্র্যে সাজানো হয়।

বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী ফারিন তাসনিহা বলেন, বনভোজনে নিজ হাতে কাজ করেছি। এ এক ভিন্নরকম অনুভূতি। শিক্ষার্থী পারভেজ আহমেদ বলেন, ইউনিভার্সিটির সবার সঙ্গে যোগাযোগের একটি অন্যতম উপায় বার্ষিক বনভোজন। ইউনিভার্সিটির এক্সটারনাল অ্যাফেয়ার্সের পরিচালক পারিসা সরকার বলেন, বাঙালি সংস্কৃতির মূল চেতনা ধারণ, লালন ও চর্চা করে নর্থ সাউথ ইউনিভার্সিটি। এরই ধারাবাহিক কাজের অংশ বনভোজন। এতে সহযোগিতা করে ইউনিভার্সিটির সংগঠন সোশ্যাল সার্ভিসেস ক্লাব।

লাকি থার্টিন ও ভাইরাস নামে ইউনিভার্সিটির শিক্ষার্থীদের দুটি দল ফুটবল প্রতিযোগিতায় অংশ নেয়। শেষে ব্যান্ড দল ‘নেমেসিস’ মনোজ্ঞ সঙ্গীত পরিবেশন করে। র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.