পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন

  যুগান্তর ডেস্ক    ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে পূবালী ব্যাংকের ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে সম্প্রতি কক্সবাজারের ওশান প্যারাডাইজ হোটেলে দু’দিনব্যাপী ‘বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন-২০১৮’ অনুষ্ঠিত হয়। ব্যাংকের দেশব্যাপী ৪৬৫টি শাখার ব্যবস্থাপক, সব অঞ্চল প্রধান ও প্রধান কার্যালয়ের নির্বাহীদের অংশগ্রহণে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাবিবুর রহমান এবং সভাপতিত্ব করেন এমডি মো. আবদুল হালিম চৌধুরী।

সম্মেলনে পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ফাহিম আহমেদ ফারুক চৌধুরী ও আজিজুর রহমান, পরিচালক মনির উদ্দিন আহমদ, সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, মঞ্জুুরুর রহমান, রোমানা শরীফ, এম কবিরুজ্জামান ইয়াকুব, স্বতন্ত্র পরিচালক এম আজিজুল হক বিশেষ অতিথি ছিলেন। এ সময় এএমডি শফিউল আলম খান চৌধুরী, ডিএমডি মোহাম্মদ আলী, আখতার হামিদ খান ও মুখতার আহমদ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×