এমটিবি ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মধ্যে চুক্তি

  যুগান্তর ডেস্ক    ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক (এসসিবি) বাংলাদেশের মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান, ঢাকায় এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তির আওতায় এমটিবি’র পক্ষ থেকে এসসিবি’র কর্পোরেট গ্রাহকদের কার্ড অ্যাকুয়ারিং সেবায় সহযোগিতা দেয়া হবে।

এসসিবি’র এমডি ও প্রধান নির্বাহী, নাসের এজাজ বিজয় এবং এমটিবি’র এমডি ও প্রধান নির্বাহী, আনিস এ খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও অনুষ্ঠানে এসসিবি’র পরিচালক ও হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট, মাহবুবুল ইসলাম মজুমদার, পরিচালক ও ক্যাশ প্রোডাক্টস, শাহনেওয়াজ রউফ, এমডি ও হেড অব এফআই, মুহিত রহমান এবং এমটিবি’র এএমডি এবং সিওও, মো. হাসেম চৌধুরী, ডিএমডি ও চিফ বিজনেস, অফিসার সৈয়দ রফিকুল হক, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং, তারেক রিয়াজ খান, হেড অব কার্ডস, মোহাম্মদ আনোয়ার হোসেন, গ্রুপ চিফ কমিউনিকেশন্স অফিসার, আজম খান, হেড অব এডিসি, মো. রবিউল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.