১৬৩ দিনে ঝরল ১৫২১ প্রাণ

পুঠিয়ায় সড়কে স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

চার স্থানে আরও ৪ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ১০ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৬ জন। রাজশাহীর পুঠিয়ায় বিজিবি সদস্য ও তার স্ত্রীর প্রাণহানি ঘটেছে। এছাড়া দিনাজপুরের চিরিরবন্দরে পথচারী, পটুয়াখালীর গলাচিপায় দিনমজুর, বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতার স্ত্রী, নারায়ণগঞ্জের বন্দরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ নিয়ে ১৬৩ দিনে প্রাণ গেল ১৫২১ জনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন বিজিবি সদস্য আজিম উদ্দিন (৪৫) ও তার স্ত্রী রুমা বেগম (৩২)। উপজেলা সদরের ঢাকা-রাজশাহী মহাসড়কের জনতা স্কিসবিল্ডংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আজিম উদ্দিন নাটোর সদর থানার তেলপুকি গ্রামে আবুল হোসেনের ছেলে। তিনি পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়িয়া ৮নং ওয়ার্ডের টিএন্ডটি পাড়ার বাসিন্দা। তিনি কর্মস্থল থেকে ছুটিতে এসে মোটরসাইকেলে পুঠিয়া উপজেলা সদরের মার্কেটে যান। ফেরার পথে ট্রাকটি মোটরসাইলটিকে ধাক্কা দিলে আজিম উদ্দিন চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান ও তার স্ত্রী হাসপাতালে মারা যান।

দিনাজপুর : দিনাজপুরের চিরিরবন্দরে বাসের ধাক্কায় নিহত পথচারী আবদুল মজিদ (৬০) ফতেজংপুর ইউনিয়নের ফকির পাড়া গ্রামের বাসিন্দা। বুধবার সকালে চিরিরবন্দর চম্পাতলী বাজারের ফকিরের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাজার থেকে তিনি হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। বাসটি পেছন থেকে ধাক্কা দেয়।

গলাচিপা (পটুয়াখালী) : গলাচিপার বুড়া গৌরাঙ্গ নদীতে দুর্গা প্রতিমা বিসর্জন দেয়ার সময় ট্রলি থেকে পড়ে নিহত দিনমজুরের নাম ফজলুর রহমান (৩৮)। চরকাজল এলাকায় মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। তিনি ৩নং ওয়ার্ড এলাকার মোতলেব মুন্সির ছেলে। তিনি ট্রলি মালিকের মজুর হিসেবে কাজ করতেন। বন্দর (নারায়ণগঞ্জ) : বন্দরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী রাসেল ওরফে শুভ (২২) বন্দরের চাপাতলী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। বুধবার বিকালে বন্দরের ফুলহর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ডভ্যানটিতে আগুন ধরিয়ে দেয়। পরে তারা সড়ক অবরোধ করে।

বগুড়া : বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় নিহত মোটরসাইকেল আরোহী আসমা খাতুন (৪৫) বিশালপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদের স্ত্রী। বুধবার সন্ধ্যায় উপজেলার আড়ংশাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আবদুর রশিদ গুরুতর আহত হয়েছেন। স্ত্রী আসমা খাতুনকে মোটরবাইকে নিয়ে শেরপুর সদর থেকে বাড়িতে ফিরছিলেন। পথে ট্রাকটি ধাক্কা দিলে আসমা খাতুন ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×