১৬৪ দিনে ঝরল ১৫২৮ প্রাণ

বেতাগীতে মা-মেয়েসহ সড়কে নিহত ৭

  যুগান্তর ডেস্ক ১১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছেন। বরগুনার বেতাগীতে বাস খাদে পড়ে মা-মেয়ে নিহত ও ২০ জন আহত হয়েছেন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ায় ২ মোটরসাইকেল আরোহী, কক্সবাজারের চকরিয়ায় ২ যুবক ও মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বৃদ্ধা নিহত হয়েছেন। এ নিয়ে ১৬৪ দিনে প্রাণ গেল ১৫২৮ জনের। প্রতিনিধিদের পাঠানো খবর-

বেতাগী (বরগুনা) : বেতাগীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহতরা হলেন মা সোনিয়া (৪০) ও মেয়ে জান্নাতি (৮)। সোনিয়ার স্বামীর বাড়ি তালতলি উপজেলা ও বাবার বাড়ি বেতাগীর জোকখালী গ্রামে। বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলার সোনার বাংলা এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পানিতে ডুবে যায়। ছত্তার পরিবহন নামের বাসটি বরগুনা থেকে বেতাগী আসছিল। খবর পেয়ে মা-মেয়ের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত ২ মোটরসাইকেল আরোহী হলেন সদর উপজেলার চিনাইর এলাকার শরীফ চৌধুরীর ছেলে রাজীব চৌধুরী (৩৮) ও গাজীপুর সদর উপজেলার উত্তর হাইলপুর এলাকার আবদুল জলিল সরকারের ছেলে দোলন সরকার (৩৬)। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার ঘাটুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাজিব ও দোলন বন বিভাগের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

চকরিয়া (কক্সবাজার) : চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলি এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হলেন ট্রলিচালক মো. আসিফ (২৩) ও মামুনর রশিদ (২১)। বৃহস্পতিবার সকাল ৯টার দিক এ দুর্ঘটনা ঘটে। আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালকের ছেলে। পাইপভর্তি ট্রলিটি পেকুয়া থেকে কক্সবাজার যাচ্ছিল।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : শ্রীমঙ্গলে অটোরিকশার ধাক্কায় নিহত বৃদ্ধা সায়েরা বেগম (৬৫) মৌলভীবাজার সদরের পাহাড় বর্শিজোড়া গ্রামের মৃত মইনুল ইসলামের স্ত্রী। বুধবার রাতে উপজেলার কালাপুর ইউনিয়নের শেখবাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে সায়েরা বেগম হাসপাতালে মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×