দেশে সামাজিক অস্থিরতা বিরাজ করছে

জিএম কাদের

  যুগান্তর রিপোর্ট ১১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, দেশে সামাজিক অস্থিরতা এবং রাজনৈতিক শূন্যতা বিরাজ করছে। কোথাও সুখ-শান্তি নেই। মানুষের মধ্য থেকে মানবিকতা এবং মানবিক মূল্যবোধ হারিয়ে গেছে। বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

জিএম কাদের বলেন, ‘দলে ঐক্যের বিকল্প নেই। তাই মতভেদ ভুলে পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে। দলের স্বার্থে সব ধরনের ত্যাগ স্বীকার করতে হবে।’

সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আবুল কাশেম, এসএম ফয়সল চিশতী, পীরজাদা শফিউল্লাহ আল মনির, টিমের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব আশরাফ সিদ্দিকী, সম্পাদকমণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুঁইয়া, যুগ্ম-দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান, রেজাউল করিম, এনাম জয়নাল আবেদীন প্রমুখ।

এদিন ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সভা একই অফিসে অনুষ্ঠিত হয়। এতে কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, যুগ্ম আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, সদস্য জহিরুল ইসলাম জহির, সদস্য সচিব ও ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, সাংগঠনিক টিমের সদস্য ও সাংগঠনিক সম্পাদক নির্মল দাস এবং মো. হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×