১৯১ দিনে ঝরল ১৪৫৪ প্রাণ

স্কুলছাত্রীসহ সড়কে নিহত ৪

  যুগান্তর ডেস্ক ০৮ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর বাউফলে স্কুলে যাওয়ার পথে ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় নীলফামারীর ডোমারে এক ওষুধ ব্যবসায়ী, চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবক ও মেহেরপুরে এক মোটরসাইকেল চালক নিহতের খবর পাওয়া গেছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। এ নিয়ে গত ১৯১ দিনে সড়কে দুর্ঘটনায় নিহত হল ১ হাজার ৪৫৪ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বাউফল (পটুয়াখালী) : পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় ঋতুপর্ণা (১৩) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বগা ইউনিয়নের সাবুপুরা গ্রামে বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাবার নাম সুকুমার বেপারি। সে সাবুপুরা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। সহপাঠীর সঙ্গে স্কুলে যাওয়ার পথে পেছন থেকে আসা একটি ইজিবাইক ঋতুপর্ণাকে ধাক্কা দিলে গুরুতর আহতাবস্থায় তাকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডোমার (নীলফামারী) : নীলফামারীর ডোমার-দেবীগঞ্জ সড়কের বড়রাউতা মডেল স্কুল পাড়ায় বৃহস্পতিবার বিকালে লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। সংঘর্ষের পর মোটরসাইকেলসহ গাউসুল আজম বাবু (৩৫) পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহত বাবু উপজেলার বামুনিয়া ইউনিয়নের পাটুরিয়া পাড়ার রাজ্জাক মিঞা বাজার এলাকার মৃত মোস্তফা হোসেনের ছেলে।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানকে কাভার্ড ভ্যান ধাক্কা দিলে দুটি যানই কুলিং কর্নারে ঢুকে যায়। এ সময় কাভার্ড ভ্যানের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মো. সুমন (৩৭) নিহত ও পথচারীসহ ১০ জন আহত হয়। উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গামারীতলা এলাকায় বৃহস্পতিবার বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। বার আউলিয়া হাইওয়ে থানার ওসি আবদুল আউয়াল জানান, আহতদের স্থানীয় বিএসবিএ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর : মেহেরপুর সদরের মুজিবনগর সড়কের পন্ডেরঘাটে দুটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক্টরের ত্রিমুখী সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই যুবক। নিহত মোস্তাক হোসেন (৪০) জেলা সদরের চকশ্যামনগর গ্রামের সামিরুল ইসলামের ছেলে। আহতরা হলেন- সদরের আমদহ গ্রামের সুরুজ আলীর ছেলে জাহিদ হোসেন ও সাবু মণ্ডলের ছেলে আজাদ আলী। দুর্ঘটনার পর বুধবার রাতেই স্থানীয়রা তিন যুবককে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠান। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় মোস্তাকের।

কালকিনি (মাদারীপুর) : মাদারীপুরের কালকিনিতে বাসচাপায় ইউনিয়ন ভূমি কর্মকর্তা মো. গোলাম মাওলাসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালপুর এলাকার মেলকাইয়ে বুধবার রাতে বরিশালগামী বিএমএফ বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। আহত ভূমি কর্মকর্তাকে প্রথমে কালকিনি হাসপাতালে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×