ভবিষ্যতে বিএনপির অস্তিত্ব থাকবে না

-পানিসম্পদ উপমন্ত্রী

  শরীয়তপুর প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি পর পর ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। খালেদা জিয়া ও তারেক জিয়ার বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আসার কোনো সম্ভাবনা নেই। বিএনপির সবাই দল ছাড়তে শুরু করেছেন। ভবিষ্যতে বাংলাদেশে বিএনপির অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না।

উপমন্ত্রী শুক্রবার সন্ধ্যায় শরীয়তপুর কালেকটরেট চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগ শরীয়তপুর সদর উপজেলা ও পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোনো শক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ ভালো থাকে। তিনি বলেন, মেধায়, যোগ্যতায়, সততায়, মানবতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বে সেরাদের সেরা।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম হাওলাদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন শরীয়তপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার। প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে জেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা সম্মেলনস্থলে যোগ দেন। সভায় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। বক্তব্য রাখেন সাবেক এমপি বাংলাদেশ যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে।

এর আগে পানিসম্পদ উপমন্ত্রী নড়িয়ার মুলফৎগঞ্জ বাজার সংলগ্ন নদী ভাঙন পরিদর্শন এবং সকালে মুলফৎগঞ্জ বাজারে নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্প উদ্বোধন করেন। ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবী পরিষদ এ কর্মসূচির আয়োজন করে। এ সময় তিনি বলেন, এক বছরের মধ্যে নড়িয়ায় ১০০ শয্যার হাসপাতাল ও আধুনিক মানের স্টেডিয়াম নির্মাণসহ শতভাগ বিদ্যুতায়ন, রাস্তাঘাট উন্নয়নসহ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×